কুষ্টিয়ায় রেস্তোরাঁয় আগুন

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় আগুন

ছবিঃ সংগৃহীত।

কুষ্টিয়ায় আগুনে পুড়ে গেছে কাবাব স্টেশন নামের একটি রেস্তোরাঁ। এসময় আগুন ছড়িয়ে পড়লে পাশে থাকা আরও দুটি দোকান পুড়ে যায়। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া শহরের এন এস রোডের বাটারফ্লাই মোড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কুষ্টিয়ার ওয়্যার হাউস ইন্সপেক্টর আব্দুস সালাম জানান, বিকেলে কাবাব স্টেশন নামের একটি রেস্তোরাঁর চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে।

এসময় আগুনের তাপে পাশে থাকা বড় গ্যাস সিলিন্ডার পাইপ ফুটো হয়ে গ্যাস বের হলে আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুনে কাবাব স্টেশন ছাড়াও জুস ওয়ার্ল্ড ও খানাপিনা নামের আরও দুটি দোকান পুড়ে গেছে।

মাসুদ রানা নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘হঠাৎ কালো ধোঁয়া দেখতে পাই। এরপর দেখি রেস্টুরেন্টের ভেতর দাউ দাউ করে আগুন জ্বলছে।’

ক্ষতিগ্রস্ত জুস ওয়ার্ল্ডের মালিক মো. তানিম বলেন, ‘কয়েক মাস আগেই বিভিন্ন ফল দিয়ে বানানো জুসের দোকানে নতুন করে বিনিয়োগ করেছিলাম। সব পুড়ে শেষ হয়ে গেছে। আমার পাঁচ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।’

ক্ষয়ক্ষতির বিষয়ে জানতে বাকি দোকান মালিকদের সঙ্গে তাৎক্ষণিকভাবে যোগাযোগ করা সম্ভব হয়নি।