পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ‍দুইজন নিহত

পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ‍দুইজন  নিহত

পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ‍দুইজন নিহত

পাবনায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ২ নিহত ও ৫ জন আহত হয়েছেন। পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রওশন আলী জানান, বৃহস্পতিবার সকালে পাবনা সদর উপজেলার হামিদপুর নামক স্থানে খড়ি বোঝাই দু’টি ট্রলি একটি অপরটিকে ওভারটেক করার সময় ধাক্কা লেগে ট্রলি দু’টি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই শ্রাবণ সরকার (১৭) নামক এক কিশোর মারা যায়।

অপরদিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুরে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছন এবং আহত হয়েছে ৫ জন। বুধবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার পাবনা-পাকশী আ লিক সড়কের সাহাপুর মসজিদ মোড়ে এই দুর্ঘটনা ঘটে বলে ঈশ্বরদী পুলিশ জানিয়েছে।

নিহত সিএনজি চালক মোঃ শরীফ ( ৪০) ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া গ্রামের জামাল মিয়ার  ছেলে।

আহতরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুরের জল্লাদখালিপাড়ার মজিবুর রহমানের ছেলে মোহাম্মাদ মিল্টন, ঈশ্বরদীর মহাদেবপুর গ্রামের সোহরাব প্রামাণিকের ছেলে শরীফ প্রমাণিক, পাবনা সদর উপজেলার দাপুনিয়ার আজাহার প্রামাণিকের ছেলে উজির হোসেন, প্রাইভেটকারের যাত্রী পাবনা সদর থানার বাগচিপাড়ার আব্দুল মান্নানের মেয়ে আঁখি খাতুন ও ঈশ্বরদীর কামালপুর গ্রামের মোজাম্মেল হক ফকিরের ছেলে মোঃ সুমন। আঁখি খাতুন প্রাইভেটকারের যাত্রী, বাকি সবাই সিএনজির যাত্রী। আহতদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে একজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দু’টি মৃতদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ঈশ্বরদী থানার অফিসার কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ও পাবনা থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী জানিান।