কোনো ম্যাচে অংশগ্রহণ না করেই ফিরলেন লিটন আলী

কোনো ম্যাচে অংশগ্রহণ না করেই ফিরলেন লিটন আলী

ফাইল ছবি।

দ্বিতীয়বার ভারতের প্রো-কাবাডি লিগে গিয়ে কোনো ম্যাচ না খেলেই ফিরতে হলো লিটন আলীকে। গত বছর লিটন আলী ডাক পেয়েছিলেন দিল্লি দাবাংয়ে। এবার ১৩ লাখ রুপিতে বেঙ্গালুরু বুলসে। টানা দুই বছর ডাক পেয়েও মর্যাদাপূর্ণ এ লিগে কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি লিটন।

২৬ ফেব্রুয়ারি শুরু হবে লিগের কোয়ার্টার ফাইনাল। লিটন আলীদের দল কোয়ার্টার ফাইনালে কোয়ালিফাই না করায় বৃহস্পতিবার তিনি দেশে ফিরে এসেছেন।

ভারত যাওয়ার পর থেকেই অভিষেকের অপেক্ষায় ছিলেন লিটন। দলের সঙ্গে বিভিন্ন শহরেও যান; কিন্তু খেলার সুযোগ আর হয়নি।

এ প্রসঙ্গে লিটন আলী দেশে ফিরে জাগো নিউজকে বলেছেন, ‘খেলার একমাস আগে ক্যাম্প শুরু হয়। ভিসা জটিলতার কারণে যথা সময়ে ক্যাম্পে যোগ দিতে পারিনি। আসলে ক্যাম্প চলাকালীনই কোচ দল তৈরি করে ফেলেন। সিদ্ধান্ত নিয়ে রাখেন কাকে কোন ম্যাচে খেলাবেন। আসলে ক্যাম্পে যেতে না পারার কারণে ম্যাচ খেলার সুযোগ পাইনি, এই আর কি।'

ভারতে পেশাদার কাবাডি লিগের যাত্রা ২০১৪ সালে। প্রথম আসর থেকেই বাংলাদেশর খেলোয়াড়রা প্রায় নিয়মিত ডাক পেয়ে আসছেন প্রো-কাবাডির বিভিন্ন দলে। জিয়াউর রহমান, আরদুজ্জামান মুন্সি, জিয়াউর রহমান (জুনিয়র), মাসুদ করিম, জাকির হোসেন, আরিফ রাব্বানী, তুহিন তফরদার, সাজিদ, আনোয়ারদের ধারাবাহিকতায় এবার গিয়েছিলেন বাংলাদেশ পুলিশের এই খেলোয়াড়।