কুমিল্লায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

কুমিল্লায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রতীকী ছবি

কুমিল্লার চান্দিনায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর ফাঁসিতে আত্মহত্যা করেছেন স্বামী। পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়ারা পঁচা গন্ধ পেয়ে থানায় খবর দিলে দরজা ভেঙে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টায় চান্দিনা পৌরসভার রারিরচর গ্রামের আনিছ মোহাম্মদের বাড়ি এলাকার স্বপ্না বেগমের বাসার দ্বিতীয় তলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এসময় একটি ছুরি উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- চান্দিনার ছায়কোট গ্রামের আব্দুল জলিলের মেয়ে রোজিনা আক্তার (২২) ও কুমিল্লা আদর্শ সদর এলাকার কাপ্তান বাজার এলাকার মুজিবুর রহমানের ছেলে সোহেল (২৮)। রোজিনা আক্তার একটি পার্লারে কাজ করলেও সোহেল কোনো নির্দিষ্ট কাজ করতেন না।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর রেজাউল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং দরজা ভেঙে ভেতরে প্রবেশ করি। ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে অমিল থাকায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন স্বামী সোহেল। মরদেহের অবস্থা দেখে প্রাথমিকভাবে ধারণা করছি ৩-৪দিন আগে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আমরা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করবো।