মুজিবনগরে বিদেশি পিস্তলসহ আটক ৫ যুবক

মুজিবনগরে বিদেশি পিস্তলসহ আটক ৫ যুবক

সংগৃহীত

মেহেরপুরের মুজিবনগরে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড সহ ৫ যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী নাইনএমএম পিস্তল, ১টি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড শেখ বিজয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলেন মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মৃত শাহাজুলের ছেলে শেখ বিজয়, একই উপজেলার কোমরপুর গ্রামের বিল্লাল শেখের ছেলে প্রিন্স শেখ, সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা, যশোর কোতোয়ালী থানার ঝুমঝুমপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে রাজন হাসান এবং একই এলাকার মোঃ শফিকুল ইসলামের আলামিন হোসেন।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান জানান, মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে বিজয়ের বাড়িতে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে যশোর জেলার দুই যুবকসহ ৫ জনকে আটক করেন পুলিশ। এ সময় তাদের স্বীকারক্তি অনুযায়ী বিজয়ের বাড়ির নির্মাণাধীন ট্যাংকির ভিতর থেকে একটি বিদেশী নাইনএমএম পিস্তল, ১টি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি, একটি প্রাইভেটকার ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও সাইবার ক্রাইম আইনে মুজিবনগর থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।