টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট অনুষ্ঠিত

টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট অনুষ্ঠিত

সংগৃহীত

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হলো বহুল প্রত্যাশিত টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট।

শুক্রবার রাতে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত এ ফেস্টে শীর্ষস্থানীয় মোবাইল ফোন নির্মাতা টেকনো তার সর্বশেষ সংযোজন স্পার্ক-২০ প্রো+ উন্মোচন করে।

টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের মূল আকর্ষণ ছিলেন ভারতীয় সঙ্গীতশিল্পী বাদশাহ্‌।

জাঁকজমকপূর্ণ এ মিউজিক ফেস্টটি মুগ্ধ করেছে বাংলাদেশসহ অন্যান্য প্রতিবেশী দেশ ভারত, নেপাল ও মালয়েশিয়ার দর্শকদেরও। বাদশাহ্‌র সঙ্গে মঞ্চে যোগ দেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয়সহ প্রখ্যাত বাংলাদেশি শিল্পীরা। সঙ্গীত এবং প্রযুক্তির এক মুখর উদযাপনের মাধ্যমে অনুষ্ঠানটি তুলে ধরে নতুন টেকনো স্পার্ক ২০ প্রো+ এর বহুমুখী কার্যকারিতা।

অনুষ্ঠানে আরও ছিল টেকনো এক্সপেরিয়েন্স জোন, যেখানে প্রায় ২৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সারকে টেকনোর নতুন পণ্যসমূহ এক্সপ্লোর করার পাশাপাশি নতুন ফোনের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে ছবি তোলার সময় দর্শকদের সাথে সম্পৃক্ত হতে দেখা যায়। ইভেন্টে, #tecncomusicfest সোশ্যাল মিডিয়া হ্যাশট্যাগ প্রতিযোগিতায় অন-স্পট অংশগ্রহণ করে দর্শকদের মধ্যে বিজয়ীরা টেকনোর পক্ষ হতে নতুন হ্যান্ডসেট উপহার পেয়েছে।

বাদশা বলেন, ‘বাংলাদেশকে আমি ভালোবাসি। এই দেশটিকে নিজের দেশের মতোই মনে হয়। যখনই আমি নতুন কোনো গান রিলিজ করি, এটি ভাইরাল হয় প্রথমে বাংলাদেশে। বেইলি রোড ট্র্যাজেডির জন্য তিনি ৩০ সেকেন্ড নীরবতা পালন করেন।