এসএমসির বিপুল পরিমান নকল ওরস্যালাইন ও স্যালাইন তৈরির মেশিনসহ একজন গ্রেফতার

এসএমসির বিপুল পরিমান নকল ওরস্যালাইন ও স্যালাইন তৈরির মেশিনসহ একজন গ্রেফতার

ছবি : সংবাদাতা

পাবনা ডিবি পুলিশ আজ রোববার বিশেষ অভিযান চালিয়ে টাঙ্গাইলের নাগরপুর থেকে এসএমসির বিপুল পরিমান নকল ওরস্যালাইন ও স্যালাইন তৈরির মেশিনসহ একজন নকলকারী চক্রের অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আলমগীর হোসেন(২৫)টাঙ্গাইলের নাগপুর উপজেলার বনগ্রামের শামসুল হক এর ছেলে।

 পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম,পিপিএম রোববার বিকেলে এক প্রেস ব্রিফিং এ জানান, পাবনায় একটি অসাধু চক্র দীর্ঘদিন ধরে নকল এসএমসি’র ওরস্যালাইন তৈরী করে খুচরা ও পাইকারীভাবে অবাধে বিক্রি করে আসছিল। গত ২৫ জুন জেলার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর বাজারে সত্য এন্ড সন্স এর দোকানের সামনে কয়েকজন অসাধু ব্যবসায়ী নকল এসএমসি এর ওর স্যালাইন পাইকারী দরে বিক্রয়কালে  একজনকে গ্রেফতার করা হয়।

ওইদিন তার কাছ থেকে এসএমসি এন্টারপ্রাইজ লিঃ লেখা ১৬ কার্টুন নকল ওর স্যালাইন-এন ও ৬ হাজার ৪০০টি ওর স্যালাইনের এবং একটি ব্যাটারী চালিত ভ্যানগাড়ী উদ্ধার করা হয়। এ ঘটনায় ওইদিনই পুলিশ সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করে। এরপর দীর্ঘ অনুসন্ধান শেষে আজ রোববার ওর স্যালাইন প্রস্তুতের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত আলমগীর হোসেনকে পাবনার ডিবি পুলিশ তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এসময় তার বাড়ি থেকে নকল ওর স্যালাইন তৈরির মেশিন এবং বিপুল পরিমাণ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।