বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন বগুড়া জেলা প্রশাসক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন বগুড়া জেলা প্রশাসক

সংগৃহীত

বগুড়া জেলা প্রশাসক চত্বর বটতলায় নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছেন বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। 

আজ শুক্রবার বিকালে এ শ্রদ্ধা নিবেদন করেন তিনি। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক (উপসচিব) মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নিলুফা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আফসানা ইয়াসমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মেজবাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজী মূয়ীদুর রহমান, রেবেকা সুলতানা ডলি, মো. সজিব মিয়া, আবু শাহমা, নাহিয়ান সুনসীফ, ফয়সাল মাহমুদ প্রমুখ।

বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনের মধ্য দিয়ে বগুড়ায় এক নতুন যুগের সূচনা হয়েছে। ম্যুরালটি নির্মাণের মধ্য দিয়ে এই অঞ্চলের নতুন প্রজন্ম স্বাধীনতা, সার্বভৌমত্ব ও বঙ্গবন্ধুর কথা জানতে পারবে। বিভিন্ন দিবসে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ সবাই এখানে শ্রদ্ধা নিবেদন করবে।

উল্লেখ্য, প্রায় ১০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ম্যুরালটি গত ৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের দিনে উদ্বোধন করা হয়।