কক্সবাজারে র‌্যাবের অভিযানে মদ ও বিয়ারসহ আটক ১

কক্সবাজারে র‌্যাবের অভিযানে মদ ও বিয়ারসহ আটক ১

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ বোতল বিদেশি মদ ও ১১০ বিয়ার ক্যান বিয়ারসহ এক মহিলা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজারের টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ বোতল বিদেশি মদ ও ১১০ বিয়ার ক্যান বিয়ারসহ এক মহিলা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটককৃত মাদক কারবারি হলেন টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ড উত্তর জালিয়া পাড়ার দীঘির পূর্ব পাশে (আলম শাহের বাড়ি) এর আলমগীর প্রকাশ আলম শাহের মেয়ে ও নুর কায়েসের স্ত্রী শাবনুর প্রকাশ মনি (২৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, রবিবার রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকাস্থ জনৈক মৃত আবুল কালামের বসত ঘরের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় উক্ত ঘর থেকে কৌশলে পালানোর একপর্যায়ে র‌্যাবের আভিযানিক দল এক মহিলা মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত শাবনুর প্রকাশ মনি উক্ত বসত বাড়ির রান্না ঘরের ভিতর বিক্রির উদ্দেশ্যে বিদেশি মদ ও বিয়ার মজুদ রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মহিলার দেহ ও রান্না ঘর তল্লাশি করে ১৪টি বিদেশি মদের বোতল এবং ১১০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।