পাবিপ্রবিতে ফুটবল ও ক্রিকেট ক্লাবের যৌথ আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

পাবিপ্রবিতে ফুটবল ও ক্রিকেট ক্লাবের যৌথ আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ছবি- নিউজজোন বিডি

পাবিপ্রবি প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ফুটবল ক্লাব এবং ক্রিকেট ক্লাবের যৌথ আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে ।

রোববার (১৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়াতে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ সহ ফুটবল ও ক্রিকেট টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় আয়োজক কমিটির সদস্য মোঃ কিরণ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, তরুণ প্রজন্মের মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পাবিপ্রবি ফুটবল ক্লাব এবং পাবিপ্রবি ক্রিকেট ক্লাবের যৌথ আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন করতে পেরে আমরা আনন্দিত।

 তিনি আরও বলেন, এ আয়োজন সফল করার জন্য আমরা অশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি, শ্রদ্ধেয় সকল ক্রীড়া অনুরাগী শিক্ষকবৃন্দ এবং পাবিপ্রবি শাখা ছাত্রলীগের অভিভাবক ফরিদুল ইসলাম বাবু ভাই এবং নুরুল্লাহ ভাইকে যারা সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে আমাদের সাথে ছিলেন।