ইনজুরিতে অজি তারকা জেসন বেহরেনডর্ফের আইপিএল শেষ

ইনজুরিতে অজি তারকা জেসন বেহরেনডর্ফের আইপিএল শেষ

জেসন বেহরেনডর্ফ

গত বছর অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি ‘প্লেয়ার অব দ্য ইয়ার’ নির্বাচিত হয়েছিলেন জেসন বেহরেনডর্ফ। এ বছর অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপেও অজিদের পরিকল্পনাতে ছিল এই বাঁহাতি পেসারের নাম। এদিকে দুই দিন পরে শুরু হতে যাওয়া আইপিএলের ২০২৪ আসরেও ছিলেন এই তারকা। রোহিত শর্মা-হার্দিক পান্ডিয়ার সঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাতানোর কথা ছিলো। কিন্তু দুঃসময় হাজির হয়েছে এই অজি তারকার জীবনে। 

অনুশীলনের সময় পা ভেঙে যাওয়ায় ৮ সপ্তাহ মাঠেরে বাহিরে এই তারকা। যে কারণে আইপিএলের এবারের আসরে আর খেলা হচ্ছে না তার। তার বদলি হিসেবে ইংলিশ পেসার লুক উডকে দলে নিয়েছে মুম্বাই। বিষয়টি নিশ্চিত করেছে দলটি । 

বেহরেনডর্ফ আইপিএলের জন্য ওয়াকা গ্রাউন্ডে ব্যাটিং অনুশীলন করছিলেন। এ সময় একটি বল তার প্যাড গলে তার বাঁ পায়ের অ্যাঙ্কেলের ঠিক ওপরে আঘাত করে। এই আঘাতে তার ফিবুলা ক্ষতিগ্রস্ত হয়। চোট থেকে সেরে উঠতে বেহরেনডর্ফের কোনো অস্ত্রোপচার লাগছে না। 

তবে সেরে উঠতে কমপক্ষে আট সপ্তাহ সময় লাগবে। হয়তো মে মাসের মাঝামাঝি সময়ের মধ্যে পুরোপুরি সেরে উঠবেন তিনি। এরপর নিজেকে প্রমাণ করে জায়গা করে নিতে পারবেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে।

অস্ট্রেলিয়ার হয়ে ১৭ টি-টোয়েন্টি খেলে ২৪.৬ গড়ে ১৮ উইকেট শিকার করেছেন জেসন বেহরেনডর্ফ।