ওয়ানপ্লাস নর্ড সিই ৪: ১৫ মিনিটে ফুল চার্জ হবে এই হ্যান্ডসেট

ওয়ানপ্লাস নর্ড সিই ৪:  ১৫ মিনিটে ফুল চার্জ হবে এই হ্যান্ডসেট

ছবি: সংগৃহীত

চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস শিগগিরই বাজারে নতুন ফোন নিয়ে হাজির হচ্ছে। যার মডেল নর্ড সিই ৪। নর্ড সিরিজের নতুন এই ফোনে থাকছে ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং। মিলবে ৮ জিবি র‌্যাম ও অত্যাধুনিক প্রসেসর। ফোনটির ক্যামরাও হবে দুর্দান্ত। জানুন ফোনটির বাদবাকি কনফিগারেশন। 

১ এপ্রিল আন্তর্জাতিক বাজারে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ মডেলটি বিক্রি শুরু হবে। একগুচ্ছ ফিচার্স এবং সুপারফাস্ট চার্জিং থাকবে এই ফোনে। 

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ স্মার্টফোনে স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট প্রসেসর মিলবে। সঙ্গে ফাটাফাটি ক্যামেরা এবং লেটেস্ট অপারেটিং সিস্টেম। 

এই ফোনের দাম হতে পারে ৩০ হাজার টাকার মধ্যে। এটি বেস মডেলের দাম, যেখানে ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ পাওয়া যাবে। এটির আরও একটি ভ্যারিয়েন্ট লঞ্চ হবে বলে জানা গিয়েছে।

ওয়ানপ্লাস নর্ড সিই ৪: ফিচার্স  জানুন
কোম্পানির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। যা স্ন্যাপড্রাগন ৭৮২ চিপসেটের তুলনায় আপগ্রেড ভার্সন। এটির আগের মডেল ওয়ানপ্লাস নর্ড সিই ৩-এ ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনে ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ পাওয়া যাবে বলে জানা গিয়েছে। যদিও এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ মডেলে অক্সিজেনওএস ইউআই ভিত্তিক অ্যানড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম পাওয়া যাবে। পেছনে মিলবে ডুয়াল ক্যামেরা সেটআপ। যার মধ্যে প্রাইমারি ক্যামেরা থাকতে পারে ৫০ মেগাপিক্সেল। ফ্রন্টে মিলবে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

৬.৭ ইঞ্চির অ্যামোলিড ডিসপ্লে দেখতে পাবেন এই ফোনে। ব্যাটারি ও চার্জিংয়ের ক্ষেত্রে দারুণ ফিচার থাকতে পারে। ৫০০০ এমএএইচ ব্যাটারি প্যাকের সঙ্গে মিলবে ১০০ ওয়াট সুপারভোগ ফাস্ট চার্জিং। ৫জি কানেক্টিভিটি এবং এআই চালিত পারফরম্যান্স পাওয়া যাবে স্মার্টফোনে। ১৫ মিনিটে ফুল চার্জ হবে এই হ্যান্ডসেট।

ডার্ক ক্রোম এবং সেলাডন মার্বেল রঙের সঙ্গে আসতে পারে এই স্মার্টফোন।