মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফাইল ছবি

মেহেরপুওে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মারুফ হোসেন(৩৫) নামে এক এনজিও কর্মী নিহত ও ৪ জন আহত হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো রাজশাহী এলাকার মারুফ হোসেনের স্ত্রী আনিকা খাতুন (৩০), মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে টুটুল (২৫), মহাজনপুর গ্রামের নুর ইসলামের ছেলে নাহারুল ইসলাম(৪০) ও সাবদার খাঁর ছেলে মিরাজ (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী উপজেলার বামুন্দী এলাকার নিশিপুর গ্রাম থেকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মেহেরপুর কুষ্টিয়ার সড়কে দাঁড়িয়ে থাকা পাথর বোঝায় ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে মারুফ ও তার স্ত্রী আনিকা গুরুতর আহত হয়। তাদের  উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক মারুফ হোসেনকে মৃত ঘোষণা করেন। 
অপরদিকে মুজিবনগর উপজেলার কোমরপুওে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে টুটুল, রবি ও মিরাজ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 
আহতদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম) আহসান খান জানান, দুটি স্থানের সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।