ধামরাইয়ে পানিতে ডুবে আপন ২ ভাইয়ের মৃত্যু

ধামরাইয়ে পানিতে ডুবে আপন ২ ভাইয়ের  মৃত্যু

প্রতিকী ছবি

ঢাকার ধামরাইয়ে গর্তের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতরা হলো মো. ইয়াছিন (৫) ও মো. হাকিম (৩)। তারা আপন ভাই। রবিবার বিকেলে তাদের লাশ উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে কুল্লা ইউনিয়নের খাতরা গ্রামে। নিহতরা পাবনার আব্দুল মালেকের ছেলে। তিনি খাতরা গ্রামের আয়নাল হকের ভাড়াটিয়া। পেশায় তিনি ইটভাঙ্গার শ্রমিক ও তার স্ত্রী সালমা বেগম স্থানীয় একটি কিন্ডার গার্টেনের আয়া।

এলাকাবাসী জানায়, স্থানীয় চেয়ারম্যান লুৎফর রহমান গর্ত করে মাটি কেটে নেন তার বাড়িতে। ওই গর্ত বৃষ্টির পানিতে ভরে যায়। ইয়াছিন ও হাকিম দুই ভাই বিকেলে খেলা করতে গিয়ে গর্তের পানিতে পড়ে মারা যায়। নিহতদের মা সালমা বেগম জানান, তারা স্বামী-স্ত্রী সকালে কর্মস্থলে চলে যান।বিকেলে বাড়িতে এসে তাদের দুই ছেলে না পেয়ে খুঁজতে থাকেন।

এসময় বাড়ির পাশে গর্তের পানিতে তার এক ছেলের জুতা ভাসতে দেখতে পান। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে সেখান থেকে তাদের দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের মাতম বয়ে চলছে। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা সদর হাসপাতালের প্রধান ডা. নুর রিফফাত আরা।

এই বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) মো. সুজন সিকদার বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুই ভাইয়ের লাশ উদ্ধার করি। থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।