টেকনাফে পাওনা টাকা চাওয়ায় বন্ধুকে গুলি করে হত্যা

টেকনাফে পাওনা টাকা চাওয়ায় বন্ধুকে গুলি করে হত্যা

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বন্ধুর গুলিতে মো. জোবাইর (২৪) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া নিজ বসতঘরের সামনে এ ঘটনা ঘটে। নিহত জোবাইর একই এলাকার মৃত আব্দুল খালেক প্রকাশ হরিংগার ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মুহাম্মদ ওসমান গনি। 

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকার বাসিন্দা ফুটবল খেলোয়াড় ও দোকানদার মো. জোবাইরের একটি ছোট দোকান রয়েছে। একই এলাকার বাসিন্দা বন্ধু ও ফুটবল খেলোয়াড় নজিবুল্লাহর কাছ থেকে ৮০০ টাকা বাকি পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। শুক্রবার সন্ধ্যায় নজিবুল্লাহ ও তার ভাইসহ কয়েকজন মিলে জোবাইরের বসত ঘরের সামনে এসে গুলি চালায়। এসময় জোবাইরের মাথায় গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায়। আশেপাশের লোকজন এগিয়ে এসে গুলিবিদ্ধ জোবাইরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে মারা যান তিনি।
 
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।