ধামরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন নিহত

ধামরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন নিহত

ফাইল ছবি

ধামরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় একটি পিকআপের চালকসহ দুইজন নিহত হয়েছে । আহত হয়েছে আরো একজন। আজ রবিবার সকাল ৯টার দিকে ঢাকা- আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া এলাকায় এ দুর্ঘঘটনা ঘটে।
নিহতদের একজন সবজি ব্যবসায়ী হেলাল উদ্দিন (৬৫)। তিনি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার বরুন্ডী গ্রামের মৃত নইম উদ্দিনের ছেলে। অপরজন পিকআপ চালক। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানান, মানিকগঞ্জের কাটিগ্রাম একটি পিকআপ ভ্যানে সবজি ভর্তি করে হেলাল উদ্দীন তার এলাকার দিকে যাচ্ছিলেন।   পিকআপটি ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় পৌঁছালে পিকআপের সামনে থাকা একটি কাভার্ডভ্যান হঠাৎ ব্রেক করে। এ সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ক্যাভার্ড ভ্যানের পিছনে ধাক্কা মারে। পিকআপের পিছন থেকে আরেকটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি চূর্ণবিচূর্ণ হয়ে পড়ে। এ সময় ঘটনাস্থলেই হেলাল উদ্দিন নিহত হন। আহত চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (পরিদর্শক) কেএম মেহেদী হাসান জানান, কাভার্ড ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।