গুরুতর আহত হয়ে হাসপাতালে কোয়েল মল্লিক

গুরুতর আহত হয়ে হাসপাতালে কোয়েল মল্লিক

ছবি: সংগৃহীত

শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। রোববার (৩১ মার্চ) নেপালগঞ্জে মিতিন মাসির নতুন পর্ব ‘একটি খুনির সন্ধানে’ সিনেমার শুটিং চলছিল। সেখানেই গুরুতর আহত হয়েছেন কোয়েল। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হাতে বড় ধরনের আঘাত পেয়েছেন কোয়েল মল্লিক।

দুর্ঘটনার পর অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার হাতে প্লাস্টার করে দেন। আপাতত বিশ্রামে থাকতে হবে তাকে।

জানা যায়, রোববার রাতে শুটিং চলাকালীন দুই-দুবার চোট লাগে কোয়েল মল্লিকের। সহ অভিনেতার লাথি সজোরে তার কব্জির কিছুটা উপরে প্রথমবার লাগার পর আঘাত পেয়ে বসে পড়েন কোয়েল। প্রাথমিক ধাক্কা সামলে দ্বিতীয় টেক নিতেই আবারও একই জায়গায় চোট পান অভিনেত্রী। এরপরই যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। হাতও ফুলে যায় নিমেষে।

হাসপাতালে প্রাথমিক পরীক্ষা ও এক্স রে করার পর ডান বাহুতে আলনা বোন ফ্র্যাকচার ধরা পড়ে। এরপর তার হাতে প্লাস্টার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য সুচিত্রা ভট্টাচার্যের লেখা ‘মিতিন মাসি’ সিরিজের ‘মেঘের পরে মেঘ’ অবলম্বনে নির্মাণ করা হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। এর আগে ২০১৯ সালে ‘মিতিন মাসি’ মুক্তি পায়। আর গত বছর সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পায়। এবার সেই ধারাবাহিকতায় নির্মাণ হচ্ছে ‘একটি খুনির সন্ধানে’।

অরিন্দম শীলের পরিচালনায় সিনেমাটিতে কোয়েল মল্লিক ছাড়াও অভিনয় করছেন মধুরিমা বসাক, কনীনিকা ব্যানার্জি, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চ্যাটার্জি ও অনসূয়া মজুমদার।