পুলিশের হাতে উত্তরার শীর্ষ চাঁদাবাজ রাসেলসহ গ্রেফতার ৪

পুলিশের হাতে উত্তরার শীর্ষ চাঁদাবাজ রাসেলসহ গ্রেফতার ৪

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরার শীর্ষ চাঁদাবাজ রাসেল মন্ডলসহ (৩৭) চারজনকে গ্রেফতার পুলিশ। গ্রেফতারকৃত অন্যরা হলেন মো. সজীব (২৬), মো. সোহাগ (৩৫) ও মো. মাসুদ (২৫)। 

উত্তরা আজমপুরের ৩ নম্বর সেক্টরের ২ নম্বর সড়কের নিগার প্লাজার সামনে থেকে রবিবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তাদের কাছ থেকে চাঁদাবাজির ৪৩ হাজার ৭২০ টাকা জব্দ করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- উত্তরা পূর্ব থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও শেরপুরের সদর উপজেলার বাদাতেঘরিয়া এলাকার মো. ইসরাফিলের ছেলে রাসেল মন্ডল, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এখলাসপুর গ্রামের মৃত হায়দার আলীর ছেলে মো. সজীব, নোয়াখালীর সেনবাগ উপজেলার শায়েস্তা নগর গ্রামের আব্দুল মান্নানের ছেলে সোহাগ এবং কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি গ্রামের আব্দুল গনির ছেলে মাসুদ। রাসেল মন্ডল তুরাগের ধলিপাড়ায়, সজীব দক্ষিণখানের ফরিদ মার্কেট, সোহাগ ও মাসুদ দক্ষিণখানের মুক্তিযোদ্ধা রোডে বসবাস করেন। 


এ বিষয়ে ডিএমপির উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান বলেন, উত্তরা পশ্চিম থানা এলাকার ফুটপাতের হকারদের কাছ থেকে চাঁদা আদায় হচ্ছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শীর্ষ চাঁদাবাজ রাসেলসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চাঁদাবাজির ৪৩ হাজার ৭২০ টাকা জব্দ করা হয়েছে। 

ওসি বলেন,  প্রথমে অভিযান চালিয়ে সজিব, সোহাগ ও মাসুদকে গ্রেফতার করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে সজীবের কাছ থেকে ২২ হাজার ৪০০ টাকা, সোহাগের কাছ থেকে ১৪ হাজার ৩৩০ টাকা ও মাসুদের কাছ থেকে ৬ হাজার ৯৯০ টাকা জব্দ করা হয়।