ঘোড়া লাথি মারায় বাকবিতণ্ডা থেকে সংঘর্ষ, নিহত ২

ঘোড়া লাথি মারায় বাকবিতণ্ডা থেকে সংঘর্ষ, নিহত ২

প্রতীকী ছবি

সুনামগঞ্জে ঘোড়ার লাথি মারাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। সোমবার রাত ১২ টায় শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের আশিক আলীর পক্ষ এবং শের আলীর পক্ষের লোকজনের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, থলেরবন্দ গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ (২২) ও একই গ্রামের মৃত নইমুল্লার ছেলে আব্দুল আউয়াল (৫৫)। 

স্থানীয় সূত্র জানায়, গ্রামের শের আলীর গৃহপালিত ঘোড়া আশিক মিয়ার ছেলে ফরিদকে লাথি দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাত ১২টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ এসময় আশিক আলী পক্ষের নূর মোহাম্মদ ও শের আলী পক্ষের আব্দুল আউয়াল গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে নূর মোহাম্মদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এদিকে, মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে অপর আহত আব্দুল আউয়ালের মৃত্যু হয়।
সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। 

এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আইনশৃংখলা পরিস্থতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। 

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশের ময়না তদন্তের শেষে দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।