ক্ষতিগ্রস্তদের সঙ্গে যোগাযোগ করবে র‍্যাব গোয়েন্দারা

ক্ষতিগ্রস্তদের সঙ্গে যোগাযোগ করবে র‍্যাব গোয়েন্দারা

সংগৃহীত ছবি

রাজধানীর ডেমরায় একটি গ্যারেজে লাগা আগুনে লন্ডন এক্সপ্রেসের ১৪টি ভলভো বাস পুড়ে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে র‍্যাব। শিগগিরই অগ্নিকাণ্ডের রহস্য উন্মোচনে ক্ষতিগ্রস্তদের সঙ্গে যোগাযোগ করবে র‍্যাব গোয়েন্দারা।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, যে কোম্পানির বাসগুলো পুড়েছে, সেই কর্তৃপক্ষ এখনো কোনো নাশকতার সন্দেহ করে আমাদের কাছে অভিযোগ করেনি। তারপরেও আমাদের গোয়েন্দারা কাজ করছে। এটা নিছক দুর্ঘটনা না কি নাশকতা খতিয়ে দেখা হচ্ছে। আমাদের গোয়েন্দারা ক্ষতিগ্রস্তদের সঙ্গে যোগাযোগ করবে। কোনো সন্দেহ করলে সেটাকেও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করা হবে।

এর আগে সোমবার (১ এপ্রিল) রাত ৮টা ৫০ মিনিটে ডেমরার ধার্মিকপাড়া এলাকায় একটি গ্যারেজে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। খবর পেয়ে প্রথমে আগুন নিয়ন্ত্রণে ডেমরা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ও পরে সিদ্দিকবাজার থেকে আরও তিনটি ইউনিট যোগ দেয়। রাত ৯টা ৪৮ মিনিটে ফায়ার সার্ভিসের ওই পাঁচ ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই আগুনে পুড়ে যায় লন্ডন এক্সপ্রেসের ১৪টি ভলভো বাস।