চট্রগ্রামে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ যুবক গ্রেফতার

চট্রগ্রামে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ যুবক গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

চট্টগ্রামের সীতাকুণ্ড কুমিরা ঘাটঘর এলাকা থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। কুমিরা ইউনিয়নের ঘাটঘর মোর্শেদ কোম্পানীর পুকুরের দক্ষিন পাশে চৌ-চালা টিন সেড ভাড়া ঘরের পশ্চিম পাশ থেকে সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার ডিউটি পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতেপুলিশ জানতে পারেন সীতাকুণ্ড মডেল থানাধীন ৭ নম্বর ইউনিয়নের কুমিরা ঘাটঘর মোর্শেদ কোম্পানীর পুকুরের দক্ষিন পাশে চৌ-চালা টিন সেড ভাড়া ঘরের পশ্চিম পাশের ৩ নম্বর কক্ষের ভিতরে তিন জন দুষ্কৃতিকারী অপরাধ পরিচালনার লক্ষ্যে অস্ত্র নিয়ে অবস্থান করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল কুমিরা ঘাটঘর এলাকায় পৌঁছালে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি দ্রুত পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় এসআই রাজিব চন্দ্র পোদ্দার ঘটনাস্থল থেকে মোঃ হাসান (২২)কে গ্রেফতার করেন।

এ সময় তার সাথে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে ১ টি দেশীয় তৈরি এলজি ও ৩ রাউন্ড শিসা কার্তুজ জব্দ করেন। অপর ২ আসামী একই এলাকার মৃত মনির হোসেনের ছেলে মোঃ আলমগীর হোসেন ফারুক (২৮) ও সন্দ্বীপ উপজেলার মুছাপুর বাবুল সওদাগরের ছেলে সাহাব উদ্দিন (৩৩) । তারা দুজনেই দৌড়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মোঃ হাসান সীতাকুণ্ড উপজেলার বড় কুমিরা ৭ নম্বর ওয়ার্ডের মোঃ মনছুরের ছেলে।

এই সংক্রান্ত সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম। তিনি বলেন গ্রেফতারকৃত আসামি মোঃ হাসানকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে ।