দুর্ঘটনার পর পালালেন চালক, চলন্ত ট্রাক্টরচাপায় প্রাণ গেল নারীর

দুর্ঘটনার পর পালালেন চালক, চলন্ত ট্রাক্টরচাপায় প্রাণ গেল নারীর

ফাইল ছবি

ট্রাক্টর চালকের অদক্ষতার কারণে দিনাজপুরের বিরলে এক মর্মান্তিক দুর্ঘটনায় মঞ্জু আরা নামে এক নারী নিহত হয়েছে। এছাড়া মোটরসাইকেল চালকসহ গুরুত্বর আহত হয়েছে ৩ জন। 

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে বিরল পৌর এলাকার জোড়কালী নামক স্থানে এই ঘটনা ঘটে। 

নিহত নারী মঞ্জু আরা (৪০)  বিরল উপজেলার লক্ষীপুর জোড়কালী গ্রামের সার ব্যাবসায়ী মাহবুবুর রহমানের স্ত্রী। 

স্থানীয়রা জানায়, দিনাজপুরের বিরল-কালিয়াগঞ্জ সড়কের জোড়কালী নামক স্থানে বহবলদিঘী থেকে বিরল অভিমুখে আসা একটি ট্রাক্টর বিরল থেকে যাওয়া মোটরসাইকেল চালক রানীপুকুর ইউপির দক্ষিণ মাধবপুর গ্রামের জনৈক সুবাস চন্দ্র রায়কে (৩৫) ধাক্কা দিয়ে ট্রাক্টর ছেড়ে চালক লাফিয়ে পালিয়ে যায়। এসময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ৩টি দোকান ভেঙে ভিতরে ঢুকে পড়লে ট্রাক্টরের ধাক্কায় ও চাপায় লক্ষীপুর জোড়কালী গ্রামের সার ব্যবসায়ী মাহবুবুর রহমানের স্ত্রী মঞ্জু আরা (৪০), তার ছেলে রতন (২০), একই গ্রামের দুলাল হোসেনের ছেলে তসলিম (৩০), পৌর এলাকার মহেশপুর গ্রামের মৌ. ফজলুর রহমান (৭০) গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা আশংকাজনক দেখে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মঞ্জু আরা মারা যান। অন্যান্য আহতরা চিকিৎসাধীন আছেন। তবে তাদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

বিষয়টি বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মাওলা শাহ্ নিশ্চিত করে জানান, ঘটনার পর দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আনা হয়েছে। এঘটনায় ধামইড় ইউপি’র ধকুরঝাড়ী গ্রামের বিজয় (২৬) নামের ওই ট্রাক্টরের একজন হেলপার আটক আছে।