হেরোইনসহ ছাত্রলীগ নেতা আটক

হেরোইনসহ ছাত্রলীগ নেতা আটক

ছবিঃ সংগৃহীত।

হেরোইনসহ নেত্রকোনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু রায়হান প্রবানকে (৩২) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার সহযোগী তফসির খানকেও(২৫) আটক করা হয়।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার বিকেলে জেলার বারহাট্টা উপজেলার গোপালপুর বাজার থেকে এক গ্রাম হেরোইনসহ প্রবানকে গ্রেফতার করা হয়।নেত্রকোনা ডিবির ওসি (পূর্ব) মো. সাইদুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

আবু রায়হান প্রবান মোহনগঞ্জ উপজেলার মাঘান-শিয়াধার ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি নেত্রকোনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে আছেন। প্রবান ও তার পরিবার মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় বসবাস করেন।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের এসআই সাদ্দাম হোসেন বলেন, গোপন সংবাদে জেলার বারহাট্টা উপজেলার গোপালপুর বাজারে অভিযান চালানো হয়। পরে জনসম্মুখে প্রবানের শরীর তল্লাশি করে এক গ্রাম হেরোইন পাওয়া যায়। এসময় তার সহযোগী তফসির খানকেও আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান বলেন, ছাত্রলীগে মাদকসেবী ও কোনো সন্ত্রাসীর জায়গা হবে না। প্রবানের বিরুদ্ধে আজই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।এর আগে গতবছরের ১০ জুলাই ১০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইনসহ প্রবানকে গ্রেফতার করেছিল পুলিশ।