কক্সবাজারে বিপুল পরিমাণ মদ ও বিয়ার জব্দ

কক্সবাজারে  বিপুল পরিমাণ মদ ও বিয়ার জব্দ

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের টেকনাফের কাটাবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিয়ার এবং মদ জব্দ করেছে কোস্টগার্ডের সদস্যরা। রবিবার বিকালে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এসব তথ্য জানান।

তিনি বলেন, রবিবার (৭ এপ্রিল) সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড আউটপোস্ট শাহপরী কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড আভিযানিক দল বোটটিকে থামার জন্য সংকেত দেওয়া হয়।

কিন্তু বোটে অবস্থানরত মাদক চোরাকারবারীরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দ্রুত বোটটি নিয়ে সাবরং এর কাটাবুনিয়া ঝাউবনের দিকে পালানো চেষ্টা করে। পরবর্তীতে কোস্টগার্ড আভিযানিক দল উক্ত বোটটিকে ধাওয়া করলে চোরাকারবারীরা ঝাউবনের কাছে বোটটি রেখে দ্রুত পালিয়ে যায়। এরপর বোটটি তল্লাশি চালিয়ে ৪৮০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার এবং ১১৬ বোতল গ্র্যান্ড রয়েল সিগনেচার মদ জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত বিয়ার, মদ ও ইঞ্জিন চালিত কাঠের বোট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।