হঠাৎ আইপিএল রেখে দেশে ফিরলেন মিচেল মার্শ

হঠাৎ আইপিএল রেখে দেশে ফিরলেন মিচেল মার্শ

ফাইল ছবি।

আইপিএলের মাঝপথেই দেশে ফিরে গেলেন দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার মিচেল মার্শ। হ্যামস্ট্রিং চোটের চিকিৎসা করাতে অস্ট্রেলিয়া ফিরে গেছেন তিনি। তবে ফের আইপিএলে যোগ দেবেন কিনা, এমন কোনো কিছুই জানাননি এই অসি ক্রিকেটার।

দিল্লির হয়ে শেষ দুই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ও লখনৌ সুপার জায়ান্টের বিপক্ষে খেলেননি মার্শ। গত ৭ এপ্রিল মুম্বাইয়ের বিপক্ষে হারের পরই অস্ট্রেলিয়ার উদ্দেশে রওয়ানা করেন তিনি। তবে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ও আইপিএল ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে মার্শের ফেরার বিষয়ে কোনো আলোচনা হয়নি।

সর্বশেষ গত ৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলেছেন মার্শ। ওই ম্যাচে ০ রানেই আউট হয়ে গেছেন তিনি। ম্যাচটি দিল্লি হেরেছে ১০৬ রানের বিশাল ব্যবধানে। আর তার আগের ৩ ম্যাচে মার্শ করেছেন ২০, ২৩ ও ১৮ রান।

এর আগে মার্শকে আগামী ১ জুন থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অধিনায়ক ঘোষণা করেছিল সিএ। পরে তিনি আইপিএলে যোগ দিলে সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয় দেশটির ক্রিকেট বোর্ড।

গত বছর অস্ট্রেলিয়ার হয়ে অলরাউন্ডিং পারফর্ম করে বছরের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন মার্শ। এরপরই তাকে অধিনায়ক করার সিদ্ধান্ত নেয় সিএ।