গাজীপুরে অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা

গাজীপুরে অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা

প্রতিকী ছবি

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার আমবাগ এলাকায় মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার ধাক্কার জের ধরে মাসুদ রানা (৩৫) নামে ব্যাটারিচালিত এক অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

নিহত মাসুদ ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, আমবাগ এলাকায় জাকির হোসেন রজবের বাড়িতে সপরিবারে ভাড়া থাকতেন মাসুদ। সেখানে থেকে তিনি অটোরিকশা চালাতেন। শনিবারও তিনি অটোরিকশা নিয়ে বের হন। আমবাগ নছের মার্কেট এলাকায় এলে একটি মোটরসাইকেলের সঙ্গে তার অটোরিকশার ধাক্কা লাগে। এ নিয়ে মোটরসাইকেল আরোহী ও তার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোটরসাইকেল আরোহীসহ কয়েকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এদিকে অটোরিকশাচালক হত্যার ঘটনায় কোনাবাড়ি এলাকায় বিক্ষোভ করেন অটোরিকশাচালকরা। এ সময় তারা হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আশরাফ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।