চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

চাঁদপুরে সুমাইয়া আক্তার নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করেছে। মঙ্গলবার (১৭ এপ্রিল) রাতে শহরের নাজিরপাড়া এলাকায় ইউসুফ ভিলার চতুর্থ তলার ভাড়া বাসার দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত সুমাইয়া আক্তার সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার নিপু কাজীর স্ত্রী। তিনি পুরানবাজার ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

জানা যায়, দুই বছর আগে চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার শাহজাহান কাজীর ছেলে নিপু কাজীর সঙ্গে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। দীর্ঘদিন ধরে শাশুড়ির সঙ্গে তার বাকবিতন্ডা ও ঝগড়া চলছিল

পরিবারের অভিযোগ, সুমাইয়া তার চার বান্ধবীর সাথে নাজিরপাড়ায় ফ্লাট বাসায় ভাড়া থেকে পড়াশোনা করতেন। ঈদে সবাই বাড়িতে চলে যান। দুইদিন আগে সুমাইয়া শ্বশুরবাড়িতে গিয়ে শাশুড়ির সঙ্গে ঝগড়া হলে সে নাজিরপাড়া ভাড়া বাসায় এসে অভিমান করে দরজা আটকে ফ্যানের সাথে রশি লাগিয়ে আত্মহত্যা করে।

ঘটনার পর বাড়ির মালিক সুমাইয়ার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে ট্রিপল নাইনে ফোন দিয়ে পুলিশকে জানান। পরে চাঁদপুর মডেল থানা থেকে পুলিশ এসে দরজা ভেঙে সুমাইয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবদুর রাজ্জাক মীর জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না।