অভাবের তাড়নায় ট্রেনের নিচে মাথা দিলেন বৃদ্ধ

অভাবের তাড়নায় ট্রেনের নিচে মাথা দিলেন বৃদ্ধ

ফাইল ছবি।

রাজবাড়ীতে অভাবের জ্বালায় ট্রেনের নিচে মাথা দিয়ে আজাদ মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন।বুধবার (১৭ এপ্রিল) সদর উপজেলার পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আজাদ মোল্লা সদর উপজেলার আলীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মৃত আবেদ মোল্লার ছেলে।প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গা থেকে ছেড়ে আসা লোকাল‘রাজবাড়ী এক্সপ্রেস' ট্রেন পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় পৌঁছালে আজাদ মোল্লা ইচ্ছাকৃতভাবে রেল লাইনে মাথা দেন। এতে ট্রেনে কাটা পড়ে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

রাজবাড়ী রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত (ওসি) সোমনাথ বসু এ তথ্য নিশ্চিত করে। তিনি জানান, আজাদ মোল্লা একজন দরিদ্র মানুষ। তার জমিজমা বা অর্থসম্পদ কিছুই নেই। একমাত্র মেয়ের বিয়ে হওয়ার পর থেকে তিনি একাই বসবাস করতেন। সম্প্রতি তিনি দুই বার স্ট্রোক করেন। শারীরিকভাবে তিনি খুবই অসুস্থ ছিলেন।

একদিকে একাকীত্ব ও অসুস্থতা এবং অন্যদিকে আর্থিক সঙ্কটে চিকিৎসা করাতে পারছিলেন না। এসব বিষয় নিয়ে মানসিক কষ্টে তিনি ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। পরে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।তিনি আরো জানান, আজাদ মোল্লার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রাজবাড়ী রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।