হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আর্জেন্টাইন তারকা

হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আর্জেন্টাইন তারকা

প্রতীকী ছবি

আর্জেন্টিনার সাবেক ফরোয়ার্ড আচমকা বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার বুয়েন্স আয়ার্সের একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত সেখানে থাকবেন তিনি। সে জন্য হাসপাতালেই কাটাতে হবে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকাকে। 

ব্যাপারটি নিশ্চিত করেছে তার বর্তমান ক্লাব ইন্দেপেনদিয়েন্তে। টুইটারের এক পোস্টে তারা জানায়, 'তেভেজের করা সবগুলো পরীক্ষার ফলই সন্তোষজনক। তবে আরও কিছু পরীক্ষা বাকি আছে। তাই তাকে হাসপাতালে ভর্তি থাকতে হবে।'

২০২২ সালে ফুটবলকে বিদায় বলেন তেভেজ। এরপর পা রাখেন কোচিংয়ে। শুরুটা করেন আর্জেন্টাইন ক্লাব রোজারিও সেন্ট্রাল দিয়ে। গত মৌসুমে দায়িত্ব নেন ইন্দেপেনদিয়েন্তের। ক্লাবটার সাথে তার বর্তমান চুক্তি ২০২৬ সাল পর্যন্ত। 

দায়িত্ব যখন নিয়েছিলেন তখন আর্জেন্টাইন টপ টিয়ার ক্লাবটার অবস্থা খুব একটা ভালো ছিল না। তবে নিজের ফুটবলীয় মস্তিষ্কে তাদের ফেরান ছন্দে। নিয়ে আসেন পয়েন্ট টেবিলের ছয় নম্বরে। 

তেভেজ আর্জেন্টিনার জার্সিতে খেলেছিলেন ৭৬টি ম্যাচ। ক্লাব ফুটবলেও ছিলেন বেশ জনপ্রিয়। খেলেছিলেন য়্যুভেন্তাস, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটির মতো বড় বড় ক্লাবের হয়ে। ইউনাইটেডের হয়ে দুবার প্রিমিয়ার লিগ জেতার স্বাদও পেয়েছিলেন তিনি। অভিজ্ঞতা আছে চ্যাম্পিয়ন্স লিগ জেতারও।