অটোরিকশা ছিনতাই করতে না পেরে চালককে হত্যা, গ্রেফতার ১

অটোরিকশা ছিনতাই করতে না পেরে চালককে হত্যা, গ্রেফতার ১

প্রতিকী ছবি

গাইবান্ধা সদর উপজেলায় অটোরিকশা ছিনতাই করতে না পেরে ছুরিকাঘাতে চালক আশরাফ আলীকে (৫৫) হত্যা করার অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত সাদেকুল ইসলামকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার গাইবান্ধা-লক্ষীপুর আঞ্চলিক সড়কের কুপতলা ইউনিয়নের ৭৫ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আশরাফ আলী উপজেলার খোলাহাটী ইউনিয়নের সাহার ভিটার এলাকার মৃত ফয়জার রহমানের ছেলে এবং অভিযুক্ত সাদেকুল ইসলাম কুপতলা ইউনিয়নের রামপ্রসাদ এলাকার হোসেন আলীর হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আশরাফ আলী রিকশা নিয়ে কুপতলা থেকে বাড়ি ফিরছিলেন। এসময় কুপতলার ৭৫ নম্বর রেলগেট এলাকায় পৌঁছালে ছিনতাইয়ের উদ্দেশ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা সাদেকুল তার পথ রোধ করেন। এ সময় ছুরি দেখিয়ে রিকশা এবং চাবি দিয়ে চালককে চলে যেতে বলেন।

এক পর্যায়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে রিকশাচালক আশরাফ আলীর পেটে ছুরিকাঘাত করেন সাদেকুল। চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে আশরাফ আলীকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান তিনি।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, এঘটনায় সকালে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত সাদেকুল ইসলামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।