শিশুর গলা কাটা মরদেহ উদ্ধার

শিশুর গলা কাটা মরদেহ উদ্ধার

প্রতিকী ছবি

কুড়িগ্রামের সদর উপজেলার পাঁচগাছীতে দিনে দুপুরে নিজের বাড়ির ঘর থেকে আড়াই বছরের এক কন্যা শিশুর গলা কাটা খন্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম দুলালী বেগম। সে সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের মাষ্টারপাড়া গ্রামের দুলাল ও শাবনুর দম্পতির একমাত্র কন্যা।

এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে তাদের বাড়ি পাঁচগাছী ইউনিয়নের মাস্টার পাড়া এলাকায়।মঙ্গলবার দুপুরের পর দুলালের নিজ বাড়ির থাকার ঘর থেকে শিশুটির মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্বার করা হয়।  নিহত দুলালীর মা শাবনুর জানায়, তার একমাত্র মেয়েকে নদীতে গোসল করিয়ে বাড়িতে পাঠিয়ে দেন তিনি।

পরে বাড়িতে এসে মেয়ের কোন সাড়া শব্দ না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে দেখেন দরজার শিকল আটকানো অবস্থা। ঘরের দরজা খুলে ভেতরে মেয়ের রক্তমাখা মরদেহ দেখতে পান তিনি। পরে চিৎকার দিলে স্থানীয় লোকজন বাড়িতে এসে তার মরদেহ দেখে পুলিশকে জানান।

স্থানীয়রা জানায়, আকস্মিক চিৎকার শুনে তাদের বাড়িতে গিয়ে ঘরের ভেতর দেহ থেকে মাথা বিছিন্ন দুলালীর মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখেন তারা। এসময় মরদেহের পাশে একটি তরকারি কাটা রক্তমাখা বটি দেখতে পান তারা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে, পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি বলেন,আমার একমাত্র মেয়েকে কে বা কারা খুন করেছে আমি তার বিচার চাই।এ ব্যাপারে সদর থানার ওসি মাসুদুর রহমান বলেন, কন্যা শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।