হাসপাতালে অভিনেত্রী রিমু

হাসপাতালে অভিনেত্রী রিমু

ছবি: সংগৃহীত

অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী রিমু রোজা খন্দকার। তাকে আইসিউইতে রাখা হয়েছে বলেন জানান তাঁর সহকর্মী অভিনেত্রী মনিরা আক্তার মিঠু।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে রিমুর অসুস্থতার বিষয়টি মিঠু লিখেছেন, ‘রিমু অসুস্থ। তার জন্য সব্বাই দোয়া করবেন।’

অভিনেত্রী সামিরা খান মাহি গণমাধ্যমকে জানান, ‘আপুর ইনফেকশন চূড়ান্ত পর্যায়ের এবং সঙ্গে জ্বরসহ ছোট ছোট নানা সমস্যা দেখা দিয়েছে। চারদিন প্রচুর পেট ফুলে ছিল। ফিস্টুলারও সমস্যা রয়েছে। আবার হিমোগ্লোবিনও অনেক কম। হাসপাতালে তার চিকিৎসা চলছে।’

প্রয়াত চিত্রনায়িকা টিনা খানের মেয়ে হলেও মায়ের পরিচিতি নয়, বরং নিজগুণেই শোবিজ অঙ্গনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী রিমু। বিজ্ঞাপন, সিনেমা, শর্টফিল্ম থেকে নাটক এবং সিনেমা-শিল্পের সব ধারাতে দেখা গেছে তাকে।

২০০৮ সালে ‘পৃথিবীর সব রূপ মিশে আছে ঘাসে’ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা দেন রিমু। পাশাপাশি তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘গুরু ভাই’।

এরপর ‘ভালোবাসলেই ঘর বাধা যায় না’, ‘জীবন ঢুলী’, ‘বৃত্তের বাইরে’, ‘লাভ স্টেশন’, ‘কিং খান’ সিনেমায় দেখা গেছে তাঁকে। পাশাপাশি টেলিভিশন, অর্থাৎ ছোট পর্দার নিয়মিত ও জনপ্রিয় মুখ রিমু।