বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের টেকনাফে ভাড়া বাসায় অভিযান চালিয়ে বালতিভর্তি ৬০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোন (ডিএনসি) এর সদস্যরা। এ ঘটনায় স্থানীয় আরো দুইজন মাদক কারবারীকে পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়েছে।   

সূত্র জানা যায়, শুক্রবার রাতে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মিঠাপানির ছড়ার অলি মাইজ্যার ভাড়াটিয়া কবির আহমদের ভাড়া করা বসত-ঘরে অভিযান চালায়। শয়ন কক্ষে অবস্থিত একটি লাল রঙের ঢাকনাযুক্ত হাতওয়ালা প্লাস্টিকের বালতির ভিতর থেকে ৬০ হাজার পিস ইয়াবাসহ থাইংখালী ২নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত কালা মিয়ার ছেলে কবির আহমদকে (৩২) আটক করা হয়।

এসময় ঘটনাস্থল থেকে মিঠা পানির ছড়ার মৃত গোলাম হোছাইনের ছেলে শামসুল আলম (৪২) এবং একই এলাকার আবুল হোছনের ছেলে মোহাম্মদ ফারুক (২৪) পালিয়ে যায়। 

কক্সবাজার (উখিয়া-টেকনাফ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানে বালতি ভর্তি ইয়াবাসহ আটক ও পলাতক আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আটক মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।