ওয়ারীতে আইনশৃঙ্খলা সংক্রান্ত মাসিক সমন্বয় সভা

ওয়ারীতে আইনশৃঙ্খলা সংক্রান্ত মাসিক সমন্বয় সভা

সংগৃহীত

রাজধানীর ওয়ারী থানা এলাকায় বিভিন্ন ধরনের স্টেকহোল্ডারদের নিয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মাসিক সমন্বয় সভা হয়েছে। সোমবার রাতে ওয়ারী থানার সানাই কমিউনিটি সেন্টারে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ারী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম শামীম। ওয়ারী থানার ওসি জানে আলম মুন্সির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়েন্দা ওয়ারী জোনাল টিমের সহকারী পুলিশ কমিশনার মো. নুরনবী।

সমন্বয় সভায় কিশোর গ্যাং, ফুটপাতের হকার উচ্ছেদ, চুরি, ছিনতাই রোধে কমিউনিটি পুলিশের ভূমিকা ও করণীয়, থানা এলাকাকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদমুক্ত, সিসি ক্যামেরা স্থাপন, গুজবের ব্যাপারে সকলকে সচেতন থাকা, ফুটপাত অবৈধ হকার মুক্ত করা, পরিবহনে চাঁদাবাজি বন্ধ এবং যানজট নিরসনে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

পাশাপাশি আইনশৃঙ্খলা সংক্রান্ত যেকোনো সমস্যা সমাধানে অফিসারদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে সকলকে উৎসাহিত করা হয়। এমন সভার আয়োজন করায় স্টেকহোল্ডাররা সন্তুষ্টি প্রকাশ করেন এবং এ ধরনের সমন্বয় সভা প্রতি মাসে আয়োজন করার জন্য প্রত্যাশা ব্যক্ত করেন। তারা এমন সভা আয়োজন করায় ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন- ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার সুরঞ্জনা সাহা,  ট্রাফিক ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার কপিল দেব গাইন, ওয়ারী থানা কমিউনিটি পুলিশের সভাপতি, কাউন্সিলরসহ ওই এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।