প্যাসেলের কাছে হেরে লজ্জার রেকর্ড গড়লো ম্যানইউ

প্যাসেলের কাছে হেরে লজ্জার রেকর্ড গড়লো ম্যানইউ

সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার রাতে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের ৪-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেস। যা চলতি লিগে এরিক টেন হাগের শিষ্যদের ১৩তম হার। প্রিমিয়ার লিগের ইতিহাসে এর আগে কখনো এক মৌসুমে এতো বেশি ম্যাচে হার মানেনি রেড ডেভিলসরা।

শুধু তাই নয়, এই হারে ৩৫ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে নেমে গেছে ম্যানেইউ। যা তাদের প্রিমিয়ার লিগ ইতিহাসে সর্বনিম্ন। অবশ্য টেন হাগের হাতে এখনও তিন ম্যাচ আছে ঘুরে দাঁড়ানোর। তিন ম্যাচে ভালো করতে পারলে টেবিলে উন্নতি হবে। এর আগে ডেভিড ময়সের আমলে সর্বনিম্ন সপ্তম স্থানে থেকে লিগ শেষ করেছিল ম্যানচেস্টারের দলটি।

এদিন প্যালেসের মাঠে ম্যাচের ১২ মিনিটেই গোল হজম করে ম্যানইউ। রক্ষণভাগের দুর্বলতায় প্যালেসের মাইকেল ওলিসে গোল করে এগিয়ে নেন দলকে। বিরতিতে যাওয়ার আগে ব্যবধান বাড়ায় প্যালেস। এ সময় জিয়ান-ফিলিপে মাতেতার গোলে ২-০ ব্যবধানের লিড নিয়ে বিরতিতে যায় দ্যা ঈগলসরা।

বিরতির পর ৫৮ মিনিটে টাইরিক মিশেল গোল করে ব্যবধান করে ফেলেন ৩-০। আর ৬৬ মিনিটে মাইকেল তার জোড়া গোল পূর্ণ করলে ম্যানইউ পিছিয়ে পড়ে ৪-০ ব্যবধানে। বাকি সময়ে এই ব্যবধান আর ঘোচাতে পারেনি টেন হাগের শিষ্যরা। তাতে প্রথমবার প্যালেসের মাঠে এতো বড় ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়ে কাসেমিরো-এরিকসেনরা।