দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

প্রতিকী ছবি

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ীতে কাভার্ড ভ্যানের সঙ্গে রিকশা-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শামছুল আলম নামের এক জেলে নিহত হয়েছেন। এ ঘটনায় রিকশাভ্যান চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী পৌর এলাকার বারোকোনা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত শামছুল আলম (৬৫) পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের বারঘরিয়া গ্রামের বাসিন্দা।আহতরা হলেন পার্বতীপুর উপজেলার উত্তরা আনন্দবাজার গ্রামের রফিকুল ইসলাম (৬০), মাবুদ (৪২) ও শফিকুর রহমান (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ওই মহাসড়কের ফুলবাড়ী-ঢাকা মোড় এলাকা থেকে ভ্যানযোগে জাল নিয়ে মাছ ধরতে যাচ্ছিলেন কয়েকজন। এ সময় ফুলবাড়ী পৌর এলাকার বারোকোনা নামক স্থানে বিরামপুর থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে রিকশা-ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে রিকশা-ভ্যানটি দুমড়ে মুচড়ে গিয়ে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

তাতে ভ্যানে থাকা শামছুল আলম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ভ্যান চালকসহ তিনজন গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজার রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃত শামছুল আলমের লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কাভার্ড ভ্যান থানায় নিয়ে আনা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।