রিয়েলমি শক্তিশালী ব্যাটারির ফাস্ট চার্জিং স্মার্টফোন আনল

রিয়েলমি শক্তিশালী ব্যাটারির ফাস্ট চার্জিং স্মার্টফোন আনল

ছবি: সংগৃহীত

চীনের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে নতুন ফোন আনল। যার মডেল রিয়েলমি সি৬৫ নিয়ে। এতে শক্তিশালী ব্যাটারির পাশাপাশি ফাস্ট চার্জিং ফিচার দেওয়া হয়েছে। এই ফোনটিতে রয়েছে স্বনামধন্য টিইউভি এসইউডি এর ৪৮-মাস মেয়াদী ফ্লুয়েন্সি সার্টিফিকেশন এবং সেগমেন্টের প্রথম ৪৮-ওয়াট চার্জিং সিস্টেম।

এই ফোনে রয়েছে টিইউভি লো ব্লু লাইট সার্টিফিকেটের মতো নানা প্রযুক্তিগত সুরক্ষা, যা চোখের চাপ কমায়। এতে আরও রয়েছে আইপি৫৪ ওয়াটার রেজিস্ট্যান্স এবং উদ্ভাবনী কার্যক্ষমতাসম্পন্ন রেইনওয়াটার স্মার্ট টাচ ও ৩৬০ ডিগ্রি সারাউন্ড অ্যান্টেনা ডিজাইন, যা ফোনটির দীর্ঘস্থায়িত্বের পাশাপাশি ইউজার এক্সপেরিয়েন্সকে আরও বাড়িয়ে তোলে। 

রিয়েলমি সি৬৫ ডিভাইসে রয়েছে ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং সক্ষমতার একটি ম্যারাথন ব্যাটারি, যার মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই চার্জহীন একটি ডিভাইসকে সর্বোচ্চ ৫০% পর্যন্ত চার্জ দেওয়া সম্ভব। এই প্রযুক্তির মাধ্যমে, ডিভাইস ব্যবহারকারীরা বাধাহীনভাবে ফোন ব্যবহারের পাশাপাশি পাবেন দ্রুত ফোন চার্জ করার সুবিধা, যা সবমিলিয়ে তাদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

রিয়েলমি সি৬৫ এ রয়েছে ৭.৬৪ এমএম আল্ট্রা স্লিম বডি, যা এই ক্লাসের মধ্যে সবচেয়ে পাতলা ফোন। তারার আলোর (স্টারলাইট) ঝলকানিতে অনুপ্রাণিত হয়ে, এই ফোনে যুক্ত করা হয়েছে একটি উন্নত ৩০০এনএম ৭-লেয়ার কোটিং প্রক্রিয়া, যা একটি অনন্য দ্বি-স্তরযুক্ত তারার আলোর (স্টারলাইট) প্রভাব তৈরি করে। পাশাপাশি ডিজাইনটিকে আরও অসাধারণ করে তোলে এতে থাকা ভ্যাকুয়াম-প্লেটেড হাই-গ্লস প্রক্রিয়া।

ডিভাইসটিতে রয়েছে ৮ জিবি + ৮ জিবি সমৃদ্ধ অসাধারণ র‌্যাম এবং ২৫৬ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ। এই স্টোরেজ স্পেসে ফোন ব্যবহারকারীরা কোনো চিন্তা ছাড়াই তাদের ফটো, ভিডিও ও অ্যাপ সংরক্ষণ করতে পারেন, যা ব্যবহারকারীদের একটি মসৃণ বা স্মুদ ও নির্বিঘ্ন অভিজ্ঞতা নিশ্চিত করে।

রিয়েলমি সি৬৫ এর ৮জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টের দাম ১৯ হাজার ৯৯৯ টাকা। এছাড়াও ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২৩ হাজার ৯৯৯ টাকায়। 

৮ মে থেকে ১২ মে পর্যন্ত ডিভাইসটি প্রি-বুকিং দিলে রয়েছে বিভিন্ন প্রণোদনার ব্যবস্থা। এর মধ্যে রয়েছে ১ লাখ টাকার একটি মেগা অফার এবং বিনামূল্যে একটি রিয়েলমি সি৬৫ জেতার সুযোগ, সঙ্গে রয়েছে একটি ছয় মাসের স্ক্রিন প্রটেকশন ওয়ারেন্টি (এটি শুধু ১৩ মে-তে পাওয়া যাবে)।
 
রিয়েলমি গ্রাহকদের জন্য আরও রয়েছে জিপি (২৬ জিবি ৪জি) এবং বাংলালিংক (১৫জিবি ৪জি) থেকে ফ্রি ইন্টারনেট ডাটা পাওয়ার সুযোগ। এছাড়া, আকর্ষণীয় প্রি-বুক অফারের পাশাপাশি রিয়েলমি’র গ্রাহকদের কাছে থাকা এর রিসিপ্টের ওপর অনলাইন লটারির আয়োজন করা হবে। এই অনলাইন লটারি পোর্টাল সিস্টেমের মাধ্যমে রিয়েলমিপ্রেমীদের দেওয়া হবে নানা ধরনের পুরস্কার।