নগদ মেগা ক্যাম্পেইনের উপহার পেলেন ২১ বিজয়ী

নগদ মেগা ক্যাম্পেইনের উপহার পেলেন ২১ বিজয়ী

সংগৃহীত

মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদের প্রায় ২০ কোটি টাকার ক্যাম্পেইনের এরই মধ্যে তিনটি দল বুঝে পেয়েছে ঢাকায় নিজেদের জমি। এরই ধারাবাহিকতায় এবার ২১ জন বিজয়ী পেলেন  বিভিন্ন পুরস্কার। 

সম্প্রতি নগদের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ এবং এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও ডেপুটি চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সোলাইমান। 

পবিত্র রমজান মাসে প্রতি বছরই দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে আসে নগদ। গত বছর ছিল বিএমডব্লিউসহ সেডানগাড়ি, মোটরসাইকেল, টিভি, ফ্রিজসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ। এবার নগদ শুরু করেছে দেশের বৃহত্তম লেনদেনের মেগা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে মাত্র তিন ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ থাকছে।

এছাড়া নগদ লেনদেনে ক্যাম্পেইনে শতভাগ ক্যাশব্যাক অথবা বোনাস জেতার সুযোগ থাকছে। পাশাপাশি এসইউভি গাড়ি, বাইক, টিভি, ফ্রিজ, এসি, স্মার্টফোন, স্মার্টওয়াচসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ তো থাকছেই। আর মেগা ক্যাম্পেইন চলা অবস্থায় নগদের বিশেষ টিভি শো’র প্রত্যেক পর্বে কুইজের জবাব দিয়ে ভিউয়ার্স অ্যাওয়ার্ড জেতার সুযোগও রয়েছে। 

লেনদেন করে, রেমিট্যান্স গ্রহণ করে এবং দল বানিয়ে টেলিভিশন, ফ্রিজ, এসি, স্মার্ট ফোন পুরস্কার জিতেছেন সিদ্দিকুর রহমান শুভ, আব্দুল আহাদ, সাইফুল ইসলাম, নাঈম খান জয়, আবু নাঈম, মঞ্জুরুল ইসলাম, জোসনা আক্তার, এইচএম ইলিয়াস, আসাদুর রহমান, মোহাম্মদ কেফায়েতউল্লাহ, রবিউল ইসলাম, ফারহানা বেগম, সেলিম আহমেদ, আল মামুন, আবু হান্নান সুমন, সাঈদ হোসেন এবং কাউসার ইবনে হাফিজ।

এছাড়া ভিউয়ার্স অ্যাওয়ার্ড পেয়েছেন হৃদয় আহমেদ রেদোয়ান, ইকরামুল হক, লাকী আক্তার সীমা এবং সুমন দেবনাথ। 

এ ক্যাম্পেইনে আরও যারা বিজয়ী হবেন, তাদের পুরস্কারও ধাপে ধাপে বিতরণ করা হবে।