‘এই দুনিয়াটা আমার আর ভালো লাগছে না, তাই চলে যাচ্ছি’

‘এই দুনিয়াটা আমার আর ভালো লাগছে না, তাই চলে যাচ্ছি’

চিরকুট লিখে আত্মহত্যা করেন খুলনা বিশ্ববিদ্যালেয়ের শিক্ষার্থী আব্দুর রহিম।

'আম্মু-আব্বু। আমি সত্যি পারলাম না তোমাদের স্বপ্ন সত্যি করতে। আমাকে মাফ করে দিও। এই দুনিয়াটা আমার আর ভালো লাগছে না, তাই চলে যাচ্ছি। আমার পরিচিত মানুষগুলোকে আমার মৃত্যুর খবরটা জানিয়ে দিও। সবাইকে বলো, আমাকে যেন মাফ করে দেয়। আমি সত্যি এই দুনিয়ার যোগ্য না। লা-ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সা.)'।

এই চিরকুট লিখে আত্মহত্যা করেছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান ডিসিপ্লিনের স্নাতকোত্তরের শিক্ষার্থী আব্দুর রহিম (২৫)। প্রেমঘটিত সম্পর্কে অবনতির কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আকবর আলী খান জানান, বুধবার বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের দক্ষিণ সেওতা এলাকায় নিজবাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানের হুকের সাথে নাইলনের রশির মাধ্যমে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেন আব্দুর রহিম। করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় তিনি মানিকগঞ্জে এসে পরিবারের সাথেই বসবাস করছিলেন। 

জানা গেছে, একই বিশ্ববিদ্যালয়ের চারুকলা স্কুলের ১৬ ব্যাচের এক শিক্ষার্থীর সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। বেশ কিছুদিন ধরে ওই সম্পর্কের অবনতি ঘটেছিল। মৃত্যুর আগে ম্যাসেঞ্জারে পাঠানো ওই মেয়ের সর্বশেষ বার্তা ছিল 'যদি কোনোদিন বিয়ে করতে পার তবেই যোগাযোগ কর'।

তাঁর মাস্টার্স কোর্সের শুধু ডিফেন্স বাকি ছিল।