ডিস্ট্রিবিউটরস মিট আয়োজন করল শাওমি বাংলাদেশ

ডিস্ট্রিবিউটরস মিট আয়োজন করল শাওমি বাংলাদেশ

ছবি: সংগৃহীত

শীর্ষস্থানীয় প্রযুক্তি কোম্পানি শাওমি তাদের ডিস্ট্রিবিউটর এবং পার্টনারদের নিয়ে কম্পাস বাংলাদেশ নামে ডিস্ট্রিবিউটরস মিট আয়োজন করে। অনুষ্ঠানটির থিম ছিল "ভয়েজ টু ভিক্টরি" যেখানে সহযোগিতা এবং অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশে নিজেদের সাফল্যকে এগিয়ে নিতে শাওমির প্রতিশ্রুতির প্রতিফলন হয়। সম্প্রতি কক্সবাজারের একটি হোটেলে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

তিনদিন ব্যাপী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদেরকে জন্য ছিল ইন্টারঅ্যাকটিভ সেশন, তথ্যবহুল প্রেজেন্টেশন এবং নেটওয়ার্কিং-এর সুযোগ। একইসাথে অনুষ্ঠানে শাওমি বাংলাদেশের সাথে তাদের অংশীদারিত্ব এবং গ্লোবাল টেক ব্র্যান্ডেটির অগ্রগতি উদযাপন করেন অংশগ্রহণকারীরা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কোম্পানির যাত্রা এবং বাংলাদেশে তাদের ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন শাওমির গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট অ্যালভিন টিএসই এবং ইন্টারন্যাশনাল বিজনেসের (বিএনএস) হেড ভিজেন্দার চৌহান।

কাউন্টারপয়েন্ট রিসার্চের বাংলাদেশ হ্যান্ডসেট শিপমেন্ট ট্র্যাকারের তথ্য অনুসারে, ২০২৩ সালের চতুর্থ প্রান্তিক থেকে ২০২৪ সালের প্রথম প্রান্তিক পর্যন্ত বাংলাদেশের এক নম্বর হ্যান্ডসেট ব্র্যান্ডের স্বীকৃতি পায় শাওমি। এই মাইলফলক অর্জনে অনুষ্ঠানে পার্টনার এবং গ্রাহকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে কোম্পানিটি।