নির্বাচনী পথসভা থেকে ৩ ডেগ বিরিয়ানি জব্দ

নির্বাচনী পথসভা থেকে ৩ ডেগ বিরিয়ানি জব্দ

সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর সভা থেকে তিন ডেগ বিরিয়ানি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রুপনারায়নকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ বিরিয়ানি জব্দ করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার দাস। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে সংশ্লিষ্ট সবাই সটকে পড়ায় কাউকে আটক বা জরিমানা করতে পারেনি ভ্রাম্যমাণ আদালত।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে নালিতাবাড়ী উপজেলার রুপনারায়নকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাজি মোশারফ হোসেনের সমর্থনে একটি পথসভার আয়োজন করা হয়। সভায় তিন ডেগ বিরিয়ানি রাখা হয়েছিল, এমন সংবাদ পৌঁছে ভ্রাম্যমাণ আদালতের নিকট। পরে ভ্রাম্যমাণ আদালত সভায় অভিযান চালিয়ে তিন ডেগ বিরিয়ানি জব্দ করার পর উদ্ধার করে উপজেলা সদরে নিয়ে যায়। তবে কোনো প্রার্থী বা সমর্থক বিরিয়ানি রাখার কথা স্বীকার করেননি। ওই ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুরুল হক মঞ্জু ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নিকট তার ইউনিয়নে আর কখনো এ ধরনের কাজ করা হবে না বলে অঙ্গীকারনামা দিয়েছেন।

এ ব্যাপারে ঘোড়া প্রতীকের প্রার্থী হাজী মোশারফ জানান, আমি এ ব্যাপারে কিছু জানি না। আমি নির্বাচনী প্রচারণা শেষ করে বাসায় আসলাম।

নালিতাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইলিশায় রিসিল বলেন, আমরা বিরিয়ানি জব্দ করেছি, তবে কার বিরিয়ানি এর স্বীকরোক্তিমূলক জবানবন্দি পাইনি। ফলে কারো বিরুদ্ধে জরিমানা করা সম্ভব হয়নি।