বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক

বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক

ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময়ে তুরস্কের বেশ কয়েকটি ইসলামিক মেগা সিরিয়াল বাংলাদেশে আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছে। যার মধ্যে সুলতান সুলেমান বা কুরুলুস উসমান অন্যতম। এ সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করেছেন বুরাক অ্যাজিভিট।

তুরস্কের এই জনপ্রিয় অভিনেতা এবার বাংলাদেশে আসছেন। নিজের ফেসবুক পেইজে দেওয়া এক ভিডিওবার্তায় এ তথ্য জানিয়েছেন বুরাক অ্যাজিভিট নিজেই। ভিডিওতে তিনি বলেন, ‘সালাম বাংলাদেশ কেমন আছেন আপনারা? খুব শিগগিরই দেখা হবে আপনাদের সঙ্গে।’

খোঁজ নিয়ে জানা গেছে, একটি বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণে বাংলাদেশে আসবেন কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট। তবে কবে আসছেন সে বিষয়ে ভিডিওতে কিছু জানাননি তিনি।

বুরাক তুরস্কের একজন অভিনেতা। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজড় কেড়েছেন। বর্তমানে বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ সোশ্যাল মিডিয়ায় তাকে অনুসরণ করেন।

৬ ফুট উচ্চতার সুদর্শন বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালের ২৪ ডিসেম্বর। দক্ষিণ-পূর্ব তুরস্কের মেরসিতে জন্মগ্রহণ করেন তিনি। তার বাবার নাম বুলেন্ত অ্যাজিভিট, মা শেয়হান অ্যাজিভিট। বুরাকের এক বোন আছে, তার নাম বুরসান দেনিস।

বুরাক পড়াশোনা করেছেন তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে। ফটোগ্রাফি নিয়ে স্নাতক শেষ করেছেন তিনি।