স্বৈরাচার পতনে সবাইকে অঙ্গীকারবদ্ধ হওয়ার আহ্বান রিজভীর

স্বৈরাচার পতনে সবাইকে অঙ্গীকারবদ্ধ হওয়ার আহ্বান রিজভীর

ছবি:সংগৃহীত

আগামীদিনে স্বৈরাচার পতনে সকলকে প্রত্যয় দীপ্ত ও অঙ্গীকারবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ বুধবার এক শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ আহ্বান জানান। শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে বিশ্বমৈত্রী শান্তি কামনায় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম এ শোভাযাত্রার আয়োজন করে।

যুবলীগ করলে হাজার হাজার কোটি টাকা পাচার করা যায়- এমন মন্তব্য করে রিজভী বলেন, আমাদের শেখ হাসিনা নির্দেশ দেন। পুলিশের পারমিশন নিতে হয়। কিভাবে চলতে হবে ও সমাবেশ করতে হবে, সে বিষয়ে পুলিশের পারমিশন নিতে হয়।

তিনি বলেন, আমরা গণতন্ত্রকামি মানুষ, আমরা গণতন্ত্রের জন্য লড়াই করছি। গৌতম বুদ্ধের যে বাণী ‘আত্মদীপ হও’ সেই অন্তরের আলোতেই আমরা চলি। আমরা চলতে চাই। সেই চলায় কেউ বাধা বিঘ্ন করলে তার প্রতিবাদ করা ন্যায়সঙ্গত।

‘সরকার জোর করে ক্ষমতায় বসে আছেন মানুষের অধিকার কেড়ে নিয়েছেন স্বাধীনতা কেড়ে নিয়েছেন হাঁটা চলার পথ বন্ধ করে দিয়েছেন।’Description: Unibots.com

শুভ দিনে বৌদ্ধ সম্প্রদায়ের প্রত্যেককে বিএনপির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান রিজভী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এসময় আরো উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, আব্দুস সালাম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ ধর্ম সম্পাদক অমলেন্দু দাশ অপু, জন গোমেজ, দীপেন দেওয়ান, হাবিবুর রশিদ হাবিব, সাথী উদয় কুসুম বড়ুয়া, সাসিনপ্রু জেরি, সুশীল বড়ুয়া, দেবাশিষ রায় মধু, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র যুবফ্রন্ট সভাপতি জয়দেব রায়, সদস্য সচিব প্রার্থ প্রতীম বড়ুয়া অপু, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, বিএনপি নেতা আমিনুল ইসলাম, ইমতিয়াজ বকুল, জাকির হোসেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল, ঢাবি ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি সৌরভ প্রিয় পাল, ছাত্রনেতা সত্যজিৎ বড়ুয়া রুপু প্রমুখ।