যশোরে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

যশোরে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

ছবি: ধর্ষণের অভিযোগে আটককৃত কিশোর নাসিম

যশোরের চৌগাছায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নাসিম (১৫) নামে এক ওয়েল্ডিং কর্মচারী কিশোরকে আটক করেছে চৌগাছা থানা পুলিশ। সোমাবার সন্ধ্যায় চৌগাজা উপজেলার স্বরুপদা থেকে তাকে আটক করে পুলিশ।

অভিযুক্ত নাসিম স্বরুপদা পশ্চিম পাড়া এলাকার হাসানুজ্জামানের ছেলে এবং চৌগাছা শহরের দামোদর বটতলায় একটি ওয়েল্ডিংয়ের দোকানের কর্মচারী।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রিফাত খান রাজীব এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার বিকালে শিশুটি বাড়ির পাশের অন্য শিশুদের সাথে খেলা করছিল । সন্ধ্যার দিকে গ্রামের বখাটে নাসিম তাকে কৌশলে একটি পাটক্ষেতে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। মেয়েটি ভয়ে বাড়ি ফিরে কাউকে কিছু বলেনি।

রাতে প্রশাবের সময় শিশুটি গোপনাঙ্গে ব্যাথার বিষয়ে মাকে জানালে সোমবার শিশুটিকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে আসেন। তখন বিষয়টি জানাজানি হলে সোমবার  দুপুরে চৌগাছা থানায় শিশুটির মা একটি মামলা দায়ের করেন। মামলার পর ঐদিনই সন্ধ্যায় ধর্ষক নাসিমকে তার নিজ এলাকা থেকে আটক করা হয়।  

ধর্ষিতা শিশুটি উপজেলার একটি গ্রামের  সরকারি প্রাথমিক  বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।