নরসিংদীতে হত্যা মামলার আসামি অস্ত্র ও গুলিসহ আটক

নরসিংদীতে হত্যা মামলার আসামি অস্ত্র ও গুলিসহ আটক

ছবিঃ সংগৃহীত।

নরসিংদীতে আমদিয়া ইউপি সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি রুহুলকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভৌয়ম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে ডিবি পুলিশ। রবিবার দুপুরে গ্রেফতারের বিষটি নিশ্চিত করেন জেরা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার।

গ্রেফতারকৃত রুহুল সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভৌয়ম গ্রামের হজরত আলীর ছেলে।পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত রুহুল আমদিয়া ইউপি সদস্য রুবেল হত্যা মামলার ৩ নং এজাহারভুক্ত আসামি।

গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের নেতৃত্বে আমদিয়া এলাকায় অভিযান চালায়। ওই সময় ভৌয়ম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে থেকে রুহুলকে গ্রেফতার করে।

এসময় তার সাথে থাকা দুই রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল জব্দ করে ডিবি পুলিশ। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউপি সদস্য রুবেল হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। 

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ইউপি সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি রুহুলকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।