মাদকসহ পপ তারকা নিকি মিনাজ আটক

মাদকসহ পপ তারকা নিকি মিনাজ আটক

ছবি: সংগৃহীত

মাদক বহনের অভিযোগে পপ তারকা নিকি মিনাজকে আটক করেছে পুলিশ। আমস্টারডাম বিমানবন্দরে থেকে তাকে আটক করা হয়। কয়েক ঘণ্টা থানার সেলে আটক থাকায় শেষ মুহূর্তে তার ম্যানচেস্টারের কনসার্ট বাতিল করা হয়েছে।

গার্ডিয়ান জানায়, মাদক বহনের সন্দেহে শিফোল বিমানবন্দরে কয়েক ঘণ্টা আটকে রাখা হয়েছিল মার্কিন র‌্যাপার নিকি মিনাজকে। পরে জরিমানা দিয়ে সেখান থেকে বের হন তিনি।

নিকি নিজেই এক ইনস্টাগ্রামে লাইভ ভিডিওর মাধ্যমে ঘটনাটি বর্ণনা করেছেন। ভিডিওতে পুলিশকে নিকির জিনিসপত্র তল্লাশি করতে দেখা যায়। তাঁকে পুলিশের জেরাতেও পড়তে দেখা গেছে। ভিডিওতে দেখা যায়, বিমানবন্দর থেকে বের হয়ে আসার সময় তাঁর লাগেজ পুনরায় তল্লাশি করতে চান পুলিশ এবং সেই পুলিশ অফিসার তাঁকে থানায় যেতে বলেন।

মিনাজ আটক থাকায় কো-অপ লাইভে তার কনসার্টটি রাত সাড়ে ৯টায় বাতিল ঘোষণা করা হয়। প্রায় ২০ হাজার লোক আড়াই ঘণ্টা ধরে ভেন্যুতে অপেক্ষার পর এ বাতিলের ঘোষণা আসে। পূর্বঘোষণা ছাড়া কনসার্ট বাতিল করায় বিরক্তি ও ক্ষোভ জানান তারা। নিকি মিনাজ ভক্তদের সঙ্গে অন্যায় করেছেন এমন মন্তব্যও করেন অনেকে।

এদিকে এ ঘটনায় ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন ৪১ বছর বয়সী পপ তারকা নিকি মিনাজ। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি জানান, পাঁচ থেকে ছয় ঘণ্টা তাকে আটকে রাখা হয়েছিল। অবশেষে মধ্যরাতে তিনি ম্যানচেস্টারে তার হোটেলে পৌঁছান।

তিনি লেখেন, আজ রাতে আমাকে মঞ্চে উঠতে না দেওয়ার জন্য তারা যে পরিকল্পনা করেছিল সেটি সফল হয়েছে। তবে তিনি কাকে দায়ী করে এই পোস্ট দিয়েছেন তা স্পষ্ট নয়।

আয়োজকরা বলছেন, খুব শিগগিরই তারা কনসার্টের নতুন তারিখ ঘোষণা করবেন। যারা ইতোমধ্যে টিকেট কেটেছেন তাদের নতুন করে টিকেট কেনার প্রয়োজন নেই।