রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁওয়ের তালতলা ও বাড্ডা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মে) রাতে পৃথক দুর্ঘটনায় মৃত্যু হয় তাদের।এরা হলেন, রাকিব হোসেন (২১) ও আল আমিন (১৭)।

জানা গেছে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন অবস্থায় পড়ে ছিলেন তারা। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর চিকিৎসক রাত ১২টার দিকে রাকিবকে ও আল আমিনকে রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

রাকিবের ভাই নাজমুল জানান, রাকিব রিকশা চালাতেন। রাতে অটোরিকশা চার্জে দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার উত্তর চরাইল গ্রামে। বর্তমানে খিলগাঁও তালতলা এলাকায় ভাড়া বাসায় থাকেন তারা।

অপরদিকে, আল আমিনের সহকর্মী জাহিদ হাসান জানান, আল আমিন স,মিলে কাজ করে ফেরার পথে রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। রাতেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আল আমিনের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া থানার কাশিপুর গ্রামে। বাড্ডায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।