জুনিয়র কুস্তিতে নড়াইলের দ্বৈত শিরোপা

জুনিয়র কুস্তিতে নড়াইলের দ্বৈত শিরোপা

ছবি: সংগৃহীত

কুস্তি ফেডারেশনের নিজস্ব অনুশীলনের ভেন্যু নেই। তাই কখনো রোলার স্কেটিং কখনো হ্যান্ডবল স্টেডিয়ামে অনুশীলন ও টুর্নামেন্ট আয়োজন করে কুস্তি ফেডারেশন। এবার জাতীয় জুনিয়র কুস্তি হ্যান্ডবল স্টেডিয়ামে হয়েছে।

২৮তম জাতীয় জুনিয়র কুস্তি প্রতিযোগিতায় বালক ও বালিকা দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে নড়াইল জেলা ক্রীড়া সংস্থা। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন নড়াইল জেলার মেয়েরা ৫টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক। বালক বিভাগে চ্যাম্পিয়ন নড়াইল জেলা পেয়েছে ৩টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক। 

বালক বিভাগে রানার্স আপ দিনাজপুর জেলা পেয়েছে ২টি স্বর্ণ ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। তৃতীয় হওয়া যশোর জেলা পেয়েছে ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৩টি পদক। বালিকা বিভাগে রানার্স আপ খুলনা জেলা পেয়েছে ১টি স্বর্ণ, ২টি রৌপ্যসহ মোট ৩টি পদক। তৃতীয় হওয়া রাজশাহী জেলা দল পেয়েছে ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক।

প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এসময় উপস্থিত ছিলেন ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। আরো উপস্থিত ছিলেন কুস্তি ফেডারেশনের সহসভাপতি এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান সহ আরো অনেকে।