ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জন  নিহত

ছবি সংগৃহিত।

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আট জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২৩ জন।
শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বালিয়াডাঙ্গী শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের ছাত্র আবদুর রউফ ও সদর উপজেলার খোঁচাবাড়ি গ্রামের ক্ষিতিশ চন্দ্র রায় (৪৭), নিশাত নামে বাসের চালক চায়না (৩৫), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বিপুল চন্দ্র (৩৫), আবদুর রহমান (৪৫), মোস্তফা (৪৫), তার স্ত্রী ফাতেমা বেগম (৪০), বীরগঞ্জ উপজেলার গলিরামের মঙ্গলী রানী (৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫), আবদুল মজিদ (৬১) ।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক রিফকুল ইসলাম  জানান, সকালে ডিপজল পরিবহনের একটি বাসের সঙ্গে নিশান পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ জন মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ২৫ আহতকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে দুই জন মারা যান। এছাড়া দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস উদ্ধার ও হতাহতদের নিয়ে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।ঠাকুরগাঁওয়ের অ্যাডিশনাল এসপি মাহফুজ ইসলাম জানান, দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ যান চালাচল বন্ধ ছিল। তবে এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।