বসুন্ধারা আদ্-দ্বীন মেডিকেল কলেজে বিনা বেতনে ডাক্তারি পড়ার সুযোগ পেলেন দুই মেধাবী শিক্ষার্থী

বসুন্ধারা আদ্-দ্বীন মেডিকেল কলেজে বিনা বেতনে ডাক্তারি পড়ার সুযোগ পেলেন দুই মেধাবী শিক্ষার্থী

ছবি: প্লাবন দাস জিকু

আল আমিন (নিজস্ব প্রতিনিধি):  কেরানীগঞ্জ বুসুন্ধারা আদ্-দ্বীন মেডিকেল কলেজে  বিনা বেতনে ডাক্তারি পড়ার সুযোগ পেয়েছেন দুই জন অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থী।বুধবার (১৭ এপ্রিল)  বুধবার আদ্-দ্বীন মেডিকেল কলেজে অনুষ্ঠিত গভর্নিং বডির ২৪ তম সভা এ সিদ্ধান্ত গৃহীত হয়।

মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, সকাল ৯ টায় কলেজের কনফারেন্স রুমে  বসুন্ধারা আদ্-দ্বীন মেডিকেল কলেজ এর গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডা. মুহাম্মদ আব্দুস সবুরের সভাপতিত্বে গভর্নিং বডির ২৪ তম সভা অনুষ্ঠিত হয়। সভায় এমবিবিএস ২০২৩-২৪ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধা কোটায় ছাত্রী ভর্তির বিষয়ে আলোচনা করা হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন বসুন্ধারা আদ্-দ্বীন  মেডিকেল কলেজের অধ্যক্ষ ও গভর্নিং বডির সদস্য সচিব অধ্যাপক বিগ্রে.জেনা.ডা.  মোহাম্মদ আলী(অব:), গভর্নিং বডির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. শাহরিয়ার নবী,গভর্নিং বডির সদস্য অধ্যাপক ডা. ফারহানা বেগম গভর্নিং বডির সদস্য ও শিক্ষানুরাগী প্রতিনিধি অধ্যাপক ড. লিটন কুমার সাহা,একাডেমিক পরিষদ প্রতিনিধি অধ্যাপক  ড. এ কে এম মাহমুব হাসান, একাডেমিক পরিষদ প্রতিনিধি অধ্যাপক ড. ডোনল্ড জেমস গমেজ, গভর্নিং বডির সদস্য ও বসুন্ধারা আদ্-দ্বীন মেডিকেল কলেজের  উপাধ্যক্ষ অধ্যাপক ডা.এবিএম ওমর ফারুক,শিক্ষক প্রতিনিধি অধ্যাপক ডা. আরিফা আক্তার জাহান সোমা, অভিভাবক প্রতিনিধি ডা. মাসুদ আহমেদ।

গভর্নিং বডির সভা শেষে বসুন্ধারা আদ্-দ্বীন মেডিকেল কলেজের এমবিবিএস ২০২৩-২৪ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধাবী কোটায় নির্বাচিত ছাত্রীদের তালিকা প্রকাশ করা হয়।  মেধা তালিকায় ২ জনকে নির্বাচিত করা হয়েছে। নির্বাচিত ছাত্রীরা হলেন, মো. সুমিত ও তনুশ্রী সাহা ।